সর্বশেষ

আইপিএলের নিলামে চেন্নাইয়ের নজর যাদের দিকে

জানুয়ারি ৭, ২০১৮

অনলাইন ডেস্ক :  দু’বছর পর নির্বাসন কাটিয়ে আইপিএলে ফিরছে টিম চেন্নাই। চলতি মাসের ২৭ ও ২৮ তারিখ বসবে নিলামের আসর। সিএসকে ইতিমধ্যেই ফিরিয়ে এনছে ধোনিকে। সঙ্গে থাকছেন রায়না, জাদেজা। নিলামে রাইট টু ম্যাচ কার্ড নিয়মে শেষবার দলের হয়ে খেলেছে এমন আরও দুই ক্রিকেটারকে কিনতে পারবে ফ্যাঞ্চাইজিগুলো। আর সেই তালিকায় সুপার কিংসের নজরে রয়েছেন-

ডোয়েন ব্র্যাভো
টি-টোয়েন্টি স্পেশালিস্ট, পারফেক্ট ম্যাচ উইনার এই ক্যারিবিয়ান। ব্যাটিংয়েও সিদ্ধহস্ত, দুরন্ত ফিট ক্রিকেটার। আন্তর্জাতিক ও দেশ বিদেশের টি-টোয়েন্টি লিগ মিলিয়ে সংগ্রহে চারশোর বেশি উইকেট। একাধিক থ্রিলার ম্যাচের নায়ককে হলুদ জার্সি তুলে দিতেই পারে সিএসকে।

ডোয়েন স্মিথ
সিএসকে-র হয়ে ২০১৪ ও ২০১৫ মরশুমে খেলেছেন ডানহাতি এই পাওয়ার হিটার। ব্যাটিংয়ের পাশাপাশি প্রয়োজনে মিডিয়াম পেস বোলিং করে ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন। আই পি এলে এখনও পর্যন্ত ৯১ ম্যাচে সংগ্রহ দুহাজারের বেশি রান তার। স্ট্রাইট রেটও নজর কাড়া ১৩৫।

রবিচন্দ্রন অশ্বিন
ধোনি-অশ্বিন যুগলবন্দীকে ম্যাজিক আগেই দেখেছে আইপিএল। দেশের জার্সিতে একসঙ্গে খেলেন। ধোনির নেতৃত্বে ফের টি-টোয়েন্টিতে ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন অশ্বিন। একনম্বর স্পিনারকে দলে নিতে ঝাঁপাতেই পারেন ধোনি৷

ব্রেন্ডন ম্যাকালাম
মারকাটারি ব্যাটিংয়ের জন্য বিখ্যাত তারকা এই ক্রিকেটার। সিএসকে তে আগে খেলেছেন। সেকরম দর পেলে দলের ভারসাম্য অনুয়ায়ী ম্যাকুলামকে দলে নিয়ে শক্তি বাড়াতে পারে সিএসকে।

​Leave a Comment