সর্বশেষ

ক্ষমা চাওয়ার পর দুবাই যাচ্ছেন তামিম।

ডিসেম্বর ১৪, ২০১৭

অনলাইন ডেস্ক: লো-স্কোরিং ম্যাচের পর মিরপুর উইকেটের কঠোর সমালোচনা করেছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক তামিম ইকবাল। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উইকেটকে ‘জঘন্য’ বলেছিলেন এই বামহাতি ব্যাটসম্যান। এ কারণে তাকে শোকজ করে এবং শুনানিতে ডেকে চিঠি পাঠিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার সেই শুনানিতে অংশ নেন তামিম। উইকেট নিয়ে করা নিজের মন্তব্যের জন্য বোর্ডের কাছে ক্ষমা চেয়েছেন এই ক্রিকেটার। তামিমকে ২০১৮ সালের বিপিএল পর্যন্ত সতর্ক করেছে বোর্ড। পাশাপাশি ভবিষ্যতে আরো সতর্ক হয়ে মন্তব্য করতে বলা হয়েছে।

শুনানি শেষে তামিম বলেন, বিপিএলে উইকেট নিয়ে সমালোচনা করার জন্য বিসিবির শুনানিতে ক্ষমা চেয়েছি আমি। দুবাইয়ে টি-টেন লিগ খেলতে যাচ্ছি।

আজ থেকেই পর্দা উঠতে যাচ্ছে প্রথম টি-১০ লিগের। ছয় দলের অংশগ্রহণে আয়োজিত ফ্র্যাঞ্চাইজিভিত্তিক দশ ওভারের এ ক্রিকেট টুর্নামেন্টে পাখতুন্সের জার্সিতে খেলবেন তামিম।
এই দলে আরো আছেন- শহীদ আফ্রিদি (আইকন), ডোয়াইন স্মিথ, ফখর জামান, আহমেদ শেহজাদ, জুনাইদ খান, মোহাম্মদ ইরফান, আমজাদ জাভেদ, সাকলাইন হায়দার।

টি-টেন লিগে বাংলাদেশের পক্ষে খেলবেন সাকিব আল হাসানও। এরইমধ্যে তিনি ঢাকা ছেড়ে গেছেন। তবে টি-টেন লিগে ডাক পাওয়া আরেক ক্রিকেটার মুস্তাফিজুর রহমানকে খেলার অনাপত্তিপত্র দেয়নি বিসিবি।

​Leave a Comment