সর্বশেষ

১০ কেন্দ্রে বিএনপির পোলিং এজেন্ট বের করে দেওয়ার অভিযোগ

জুন ২৬, ২০১৮

অনলাইন ডেস্ক :  গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ১০ কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকার।

মঙ্গলবার নগরীর ৫৪নং ওয়ার্ডের বশির উদ্দিন একাডেমী ভোট কেন্দ্রে ভোট প্রয়োগ শেষে তিনি এ অভিযোগ করেন। এসময় তিনি সকাল থেকে বেশ কয়েকজন বিএনপি পোলিং এজেন্ট, সমর্থক ও কর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে উল্লেখ করেন।

বিএনপির এ মেয়র প্রার্থী আরও বলেন, জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী আমি। তবে শতভাগ শঙ্কাও রয়েছে। রিটার্নিং কর্মকর্তাকে কমপ্লেইন করার জন্য পাচ্ছি না। নির্বাচন কমিশনকে জানিয়েছি, কিন্তু কোনও কাজ হচ্ছে না।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল ৮টা থেকে এ সিটির ৪২৫টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়েছে। তা চলবে বিকাল ৪টা পর্যন্ত। এ নির্বাচনে মেয়র পদে সাতজন, সাধারণ কাউন্সিলর পদে ২৫৪ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৮৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনে ১১ লাখ ৩৭ হাজার ৭৩৭ জন ভোটার ভোট দিয়ে একজন মেয়র, ৫৭টি সাধারণ এবং ১৯টি সংরক্ষিত ওয়ার্ডের জন্য কাউন্সিলর নির্বাচিত করবেন। এদিকে নির্বাচন ঘিরে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে মাঠে তৎপর রয়েছেন বিজিবি-র‌্যাব-পুলিশের সদস্যরা।

​Leave a Comment